শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যৌন চাহিদা মেটাতে গিয়ে তুনিশার জিনটাই কেড়ে নিয়েছে প্রেমিক!

যৌন চাহিদা মেটাতে গিয়ে তুনিশার জিনটাই কেড়ে নিয়েছে প্রেমিক!

যৌন চাহিদা মেটাতে গিয়ে তুনিশার জিনটাই কেড়ে নিয়েছে প্রেমিক!
যৌন চাহিদা মেটাতে গিয়ে তুনিশার জিনটাই কেড়ে নিয়েছে প্রেমিক!

তামান্না হাবিব নিশু : মৃত্যুর দিন ১৫ আগেই ছোট তুনিশা শর্মার সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন তাঁর প্রেমিক শীজ়ান খান। এরপর থেকেই নাকি অবসাদ ঘিরে ধরছিল অভিনেত্রীকে।

শেষমেশ আত্মহত্যার পথ বেছে নেন তুনিশা। শনিবার সিরিয়ালের সেটেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। অভিনেত্রী মা বিনিতা শর্মার প্রথম থেকেই অভিযোগ ছিল মেয়ের প্রেমিকের দিকে।

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় শীজ়ানকে। এ বার তুনিশার প্রেমিককে নিয়ে চমকে দেওয়ার মতো তথ্য সামনে আনলেন অভিনেত্রীর বান্ধবী রায়া লাবিব।

অভিনেত্রীর বান্ধবী জানান, শীজ়ানের যৌন চাহিদা ছিল অত্যধিক। একই সঙ্গে ৬ থেকে দশ জন নারীর সঙ্গে সম্পর্কে থাকতেন তিনি। তবে সবটাই করতেন তাঁর শারীরিক চাহিদা পূরণের জন্য। রায়ার কথায়, ‘‘ও নিজের রূপ দেখিয়ে আকৃষ্ট করত মেয়েদের। তার পর তাদের ভোগ করত সে।

যখন মেয়েটা ওর কাছ থেকে সম্পর্কের পরিণতির দাবি জানাত, তখনই সেই সম্পর্ক থেকে বেরিয়ে যেত। তুনিশার সঙ্গেও ঠিক এমনটাই করেছে শীজ়ান। মেয়েটার জীবনটাই কেড়ে নিল!’’ রায়ার দাবি, শীজ়ান সম্পর্ক এই তথ্য তাঁকে দিয়েছেন তাঁরই এক বান্ধবী। যিনি এক সময় শীজ়ানের সঙ্গে সম্পর্কে ছিলেন।

তুনিশার মৃত্যুসংবাদ প্রকাশ পেতেই সমাজমাধ্যমে নেটাগরিকদের একাংশ অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়াতে থাকেন। তবে ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মুম্বই পুলিশ এই দাবিকে নস্যাৎ করে দিয়েছে।এই মুহূর্তে পুলিশি হেফাজতে রয়েছেন অভিনেত্রীর প্রেমিক শীজ়ান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply